জাবিতে ছুটি বাড়লো ২৫ এপ্রিল পর্যন্ত

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের (কোডিভ-১৯) প্রাদুর্ভাব প্রতিরোধে সরকারি নির্দেশনার পরিপ্রেক্ষিতে ২৫ এপ্রিল পর্যন্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ানো হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয়ের চিঠির পরিপ্রেক্ষিতে এই ছুটি বাড়ানো হয়েছে বলে আজ রোববার (১২ এপ্রিল) এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধে সরকারের সিদ্ধান্তের প্রেক্ষিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা ও অফিসসমূহ ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এই ছুটির সময়ে ক্যাম্পাসবাসীকে ঘরে অবস্থান করতে হবে। সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কেউ ঘরের বাইরে বের হতে পারবে না। এ নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তবে চিকিৎসা, বিদ্যুৎ, পানি, গ্যাস, টেলিফোন, ইন্টারনেট ও পরিচ্ছন্নতা কার্যক্রমের মতো জরুরি পরিসেবা চালু থাকবে। এসব নির্দেশনা অমান্য করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

করোনাভাইরাসের বিস্তার রোধে গত ১৮ মার্চ থেকে জাহঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও ২২ মার্চ থেকে প্রশাসনিক কার্যক্রম বন্ধ রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জাবি প্রতিনিধি মো. ফারুক হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.