জাপা ছেড়ে বাবুল আবারও বিএনপিতে

লালমনিরহাট প্রতিনিধি: আজ মঙ্গলবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসন থেকে মনোনয়ন না পেয়ে দ্বিতীয় বারের মতো দল বদল করে বিএনপিতে যোগ দিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সমাজকল্যাণ সম্পাদক রোকন উদ্দিন বাবুল।

আজ সকালে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুর হাতে ফুল দিয়ে পুনরায় বিএনপিতে যোগ দিলেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান, রংপুর জেলা বিএনপির সভাপতি এমদাদুল হক ভরসা ও রংপুর মহানগর বিএনপির সভাপতি সাইফুল ইসলামসহ দলের স্থানীয় নেতাকর্মীরা।

যোগদান করেই লালমনিরহাট-২ আসনে বিএনপির তথা জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে মনোনয়ন চেয়েছেন রোকন উদ্দিন বাবুল। এ আসনে ধানের শীষের মনোনয়ন প্রত্যশী সাবেক সংসদ সদস্য সালেহ উদ্দিন আহমেদ হেলাল, কালীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক চন্দ্রপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হলেও এখনও পর্যন্ত কাউকে মনোনয়ন দেওয়া হয়নি।

বাবুলের যোগদানের বিষয়ে আলোচনা চলছিল বলে এ আসনে বিএনপি প্রার্থীর নাম ঘোষণা করা হয়নি। বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্র দাবি করেছে, লালমনিরহাট-২ আসনে ধানের শীষের প্রার্থী হিসেবে বাবুলের মনোনয়ন অনেকটাই চূড়ান্ত। তবে দলীয় কিছু আনুষ্ঠানিকতা শেষে তার নাম ঘোষণা করা হতে পারে।

বাবুলের বিএনপিতে যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু বিটিসি নিউজকে জানান, আদর্শ বিচ্যুত হয়ে কিছুদিন ভিন্ন মতাদর্শে ঘুরে পুনরায় শহীদ জিয়ার আদর্শে ফিরে আসায় রোকন উদ্দিন বাবুলকে স্বাগত জানানো হয়েছে।

বাবুল লালমনিরহাট-২ আসনের মনোনয়ন চেয়েছেন। তবে তাকে দেওয়ার বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.