জাতীয় সমস্যা এখন মাদক: বেনজীর

বিটিসি নিউজ ডেস্ক:আজ (সোমবার) সকালে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে মাদক ব্যবসায়ী, মাদকসেবী ও মাদক বহনকারীদের প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ ।
তিনি বলেন, কারো হাতে মাদক থাকলে ক্যাম্পের পাশে ফেলে যাওয়ার অনুরোধও করেন।
তিনি আরও বলেন, মাদক এখন জাতীয় সমস্যা। সবার সহযোগিতা নিয়ে সর্বগ্রাসী এ সমস্যাকে রুখতে হবে। মাদকের মূল উপড়ে ফেলা হবে। আইনের কোনো ফাঁক দিয়ে তারা যাতে পার পেতে না পারে এজন্য আইনজীবীদেরও সহযোগিতা দরকার।
মাদক প্রতিরোধে আইনি ব্যবস্থায় যতো কাঠামো আছে তার সর্বোচ্চ প্রয়োগ করবে র‌্যাব। যেসব ব্যবসায়ীর হাতে এখনও মাদক আছে তা র‌্যাবের বিভিন্ন ক্যাম্পের পাশে ফেলে যাওয়ার অনুরোধ করা হয়েছে।
মাদকের বিরুদ্ধে গত ৪ মে থেকে সারাদেশে র‌্যাবের বিশেষ অভিযান চলছে। এই অভিযানে ১ হাজার ৪১৫ জন মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়া হয়েছে এবং ৩৮১ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান বেনজীর আহমেদ।
মাদক নির্মূলে রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষক, ধর্মীয় নেতা, সাংবাদিক, মানাবাধিকার কর্মী, সোশ্যাল এ্যাকিটিভিস্ট ও অভিভাবকসহ সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতা চেয়েছেন র‌্যাব মহাপরিচালক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.