জাতীয় সংসদ নির্বাচনে কোন বিশৃংখলা না ঘটিয়ে নির্বিঘ্নে সবাই ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য সকল প্রস্ততি গ্রহন করা হচ্ছে : জেলা প্রশাসক বগুড়া

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহামদ বলেছেন, প্রধান মন্ত্রী দেশে মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্টস ঘোষনা করেছেন। সেই মাদক নিয়ন্ত্রনে প্রশাসন ও কমিউনিটি পুলিশিংসহ সর্বস্তরের মানুষের প্রচেষ্ঠা থাকতে হবে। একটি পরিবারে একজন মাদক সেবী থাকলে ওই পরিবারসহ সমাজকে ধ্বংস করতে পারে। তিনি আরও বলেন, কিছু মানুষ ধর্মীয় অপব্যাখ্যা দিয়ে মানুষকে ভুল বুঝিয়ে গুজব ছড়িয়ে বিভ্রান্ত করছে, সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেন কোন বিশৃংখলা না ঘটিয়ে নির্বিঘ্নে সবাই ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য সকল প্রস্ততি গ্রহন করা হচ্ছে।

তিনি আজ শনিবার বিকেল ৪টায় আদমদীঘি রহিম উদ্দিন কলেজ মাঠে আদমদীঘি থানা পুলিশের উদ্যোগে ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম আয়োজিত মাদক সন্ত্রাস জঙ্গিবাদ ইভটিজিং ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃংখলা বিষয়ক এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সাজেদুর রহমানের সঞ্চলনায় সভায় সভাপতির বক্তব্যে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম বলেন, চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই বিষয়টিকে সামনে রেখে সমাজ থেকে মাদক সন্ত্রাস জঙ্গিবাদ, ইভটিজিং বাল্যবিয়েসহ সকল নৈরাজ্য রোধ করতে হবে। এজন্য কমিউনিটি পুলিশিং ও আইনশৃংখলা বাহিনী সর্বদা প্রস্তত রয়েছে। তিনি আগামী একাদশ সংসদ নির্বাচনে কোন সহিংসা না ঘটানোর জন্য সর্তক করেন।

সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার সাদেকুর রহমান, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, ওসি মনিরুল ইসলামকমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আব্দুর রহিম প্রমূখ। উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার বি-সার্কেল আলমগীর রহমান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড, কুদরত-ই এলাহি কাজল, বগুড়া জেলা পরিষদ সদস্য মনজু আরা বেগম, জাহেদুল বারীসহ নেতৃবর্গ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো:হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.