জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে পুরস্কার বিতরণ ও সমাপনী


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত ইসলামী সাংস্কৃৃতিক প্রতিযোগিতায় বিভাগীয় ও জাতীয় পর্যায়ে পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও সমাপনী অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে জুম এ্যাপে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জের সাথে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন ঢাকা থেকে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক অতিরিক্ত সচিব আনিস মাহমুদ।

অতিথি হিসেবে যুক্ত হন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মোয়াজ্জেম হোসেন।

আজ সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ এক এম তাজকির উজ জামান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. জাকিউল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. আবুল কালামসহ নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ।

এসময় জেলার বিভিন্ন মসজিদের ইমামগণ, ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের বিভিন্ন স্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের নানা কর্মসূচীর মধ্যে রবিবার বিভাগীয় পর্যায়ে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ জেলার ২জন বিজয়ী হয়।

জুম এ্যাপের সাহায্যে রাজশাহী বিভাগীয় পর্যায়ে ভিডিও করফারেন্সে ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ে ক্বিরাত, উপস্থিত বক্তৃতা ও বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষনের অনুকৃতি বিষয়ে প্রতিযোগিতা হয়। ‘ক’ ও ‘খ’ গ্রুপে জেলার ৩১জন প্রতিযোগি অংশ নেয়। ‘ক’ গ্রুপে ‘৭ মার্চের ভাষণের অনুকৃতি’ প্রতিযোগিতায় গোমস্তাপুর উপজেলার চৌডালা দাখিল মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্র ও গোমস্তাপুর উপজেলার দক্ষিন হাউস নগর গ্রামের মো. এনামুল হক ও পিয়ারা বেগমের সন্তান মোহা. শহিদুল্লাহ আল হিসাব প্রথম হয় এবং ‘খ’ গ্রুপে ‘উপস্থিত বক্তৃতা’য় একই উপজেলার গোমস্তাপুর উপজেলার নুনগোলা গ্রামের মো. জুহুরুল আলম ও সাকি জাহান-ই-নূর এর সন্তান সদ্য এস.এস.সি পাশ করা শিক্ষার্থী সিফাত শাহরিয়ার কিয়াম দ্বিতীয় হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.