জাতীয় শোক দিবস উদযাপনে ইসলামপুরে পাথর্শী ইউনিয়ন আ. লীগের মিলাদ ও দোয়া মাহফিল


ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে পাথর্শী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
পাথর্শী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজনে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে জাতীয় ও কালো পতাকা উত্তোলন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম। তিনি- উন্নত সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা রুপান্তরের স্বপ্ন বাস্তবায়নে সকলের সহযোগীতা কামনা করেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ইফতেখার আলম বাবলু সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের বাবুল,উপজেলা আওয়ামী লীগের ত্রান সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হযরত আলী,মুক্তিযোদ্ধা নুরুজ্জামান নুন্নু।
ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আঃ বারী লিচুর সঞ্চালনায় এতে যুবলীগ সভাপতি মনোয়ার হোসেন,সাইফুল ইসলাম,উপজেলা ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া প্রমূখ বক্তব্য রাখেন। পরে বঙ্গবন্ধু সহ সপবিারের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত ও খাবার পরিবেশন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.