জাতীয় পার্টি সন্ত্রাস’র রাজনীতিতে বিশ্বাসী নয়, উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী

ফাইল ছবি

সংবাদ বিজ্ঞপ্তি: জাতীয় পার্টি সন্ত্রাসের রাজনীতিতে বিশ্বাসী নয়,উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। জাতীয় পার্টি হচ্ছে গণমানুষের আস্থা ও ভালোবাসার রাজনৈতিক শক্তি। দেশের মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে এক বুক প্রত্যাশা নিয়ে।

আজ মঙ্গলবার ভিডিও কনফারেন্স এর মাধ্যমে জাতীয় পার্টির নব-নিযুক্ত মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলুর সাথে রাজশাহী মহানগর শাখার সাংগঠনিক পর্যালোচনা ও ঈদ পূনঃমিলনীসহ আলোচনা সভায় নেতৃবৃন্দদের সাথে আলাপ কালে নব-নিযুক্ত মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু এসব কথা বলেন।

জাতীয় পার্টি রাজশাহী মহানগর শাখার আহবায়ক সাইফুল ইসলাম স্বপনের সভাপতিত্বে ও সদস্য সচিব ড. মোহা: আবু ইউসুফ সেলিমের সঞ্চালনায় সভায় রাজশাহী মহানগরীসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, ‘পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ উন্নয়নের কিংবদন্তী। তিনি উপজেলা পরিষদ সৃষ্টি করে নির্বাচিত প্রতিনিধিদের অধীনে ১৮ জন প্রথম শ্রেণির কর্মকর্তা নিয়োজিত করে উন্নয়নের নতুন ধারা সৃষ্টি করেছিলেন। আমরা আবারও দেশের মানুষের মুখে হাসি ফোটাব।’ তাই জাতীয় পার্টিকে আর শক্তিশালী করতে নতুন প্রজন্মকে হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে গড়ে তুলতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

তিনি আগামী দিনে জাতীয় পার্টি রাজশাহী মহানগর শাখার নতুন কর্মসূচী পালনের নির্দেশ দেন। করোনা সময় প্রয়াত চেয়ারম্যান পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ সাহেবের ১ম মৃত্যু বার্ষিকী পালনে জাতীয় পার্টি রাজশাহী মহানগর শাখার কার্য্যক্রমে চেয়ারম্যান জি.এম কাদের ও মহাসচিব পক্ষে ধন্যবাদ ও জাতীয় পার্টির সফল নেতাদের প্রতি ঈদের শুভেচ্ছা জানান।

সর্বশেষে আগামী দিনে এইভাবে সকলকে একসাথে কাজ করতে অনুরোধ জানিয়ে মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু জাতীয় পার্টি রাজশাহী মহানগর শাখার কার্যকলাপে সন্তোষ প্রকাশ করেন।

সংবাদ প্রেরক ড. মোহা: আবু ইউসুফ সেলিম, সদস্য সচিব, রাজশাহী মহানগর জাতীয় পাটি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.