জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বান তফসিল ঘোষণার আগে আলোচনায় বসার

 

ঢাকা প্রতিনিধিআজ রোববার সন্ধ্যায় রাজধানীর মতিঝিলে গণফোরাম কার্যালয়ে ঐক্যফ্রণ্টের বৈঠক শেষে  আ স ম আবদুররব জানান, তফসিল ঘোষণার আগেই আলোচনার দাবি জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। এ বিষয়ে লিখিতভাবে অনুরোধ জানিয়ে সরকার ও নির্বাচন কমিশনে চিঠি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ঐক্যফ্রন্ট নেতারা।

এ সময় আ স ম আবদুর রব বলেন, ‘কোন স্বৈরাচারী আচরণের কাছে আমরা মাথা-নত করবো না এটা বুঝতে পেরে আমাদের সমাবেশের অনুমতি দিয়েছে তার জন্যে সরকারকে ধন্যবাদ। সরকারের কাছে সাত দফা দাবি দিয়ে আমরা সাংবাদিকদের জানাবো। শিডিউল ঘোষণার পূর্বে আমরা যারা নির্বাচন করতে চাই তাদের সঙ্গে বৈঠক করতে হবে।আমাদের সঙ্গে আলাপ আলোচনা ছাড়া যেনো শিডিউল ঘোষণা না করা হয়। সে জন্যে আমরা সাত দফা দাবি সরকারি দল ও সরকারের কাছে তুলে ধরবো।

এর আগে বিকেলে বৈঠকে অংশ নেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ জোটের নেতারা। বৈঠকে জোটের আগামী দিনের করণীয় নিয়ে আলোচনা হয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.