জাতীয় আইন সহায়তা দিবস উপলক্ষে রাজশাহীতে লিগ্যাল এইড মেলা

নিজস্ব প্রতিবেদক: আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচি অনুষ্ঠিত হবে। এদিন সকাল সোয়া ৮টায় পায়রা ও বেলুন উড়িয়ে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করবেন রাজশাহী জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম। উদ্বোধন শেষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হবে।

শোভাযাত্রাটি কোর্ট চত্বর থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করবে। এরপর সোয়া ৯টায় লিগ্যাল এইড মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদ্বোধন। সাড়ে ৯টায় শুরু হবে আলোচনা সভা। পরে আমন্ত্রিত অতিথিদের আসন গ্রহণ, স্বাগত বক্তব্য, ডকু ড্রামা প্রদর্শন, সুবিধাভোগীদের বক্তব্য, দিবসের তাৎপর্য সম্পর্কে অতিথিদের বক্তব্য, সেরা প্যানেল আইনজীবী, বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান এবং সভাপতির বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের এই পর্ব শেষ হবে। সাড়ে ৩টা থেকে গম্ভীরা ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

আলোচনা সভায় সভাপতিত্ব করবেন মীর শফিকুল আলম। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী পুলিশ কমিশনার মাহাবুবর রহমান, পিপিএম, রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান, রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) এস.এম আব্দুল কাদের, রাজশাহী পুলিশ সুপার মো. শহিদুল্লাহ পিপিএম প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমজাদ হোসেন শিমুল।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.