জাতীয় শোক দিবস উপলক্ষে উজিরপুরে উপজেলা শ্রমিক লীগের আলোচনা সভা

উজিরপুর প্রতিনিধি: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে উজিরপুর উপজেলা শ্রমিক লীগের উদ্যোগে আলোচনা সভা অনুস্ঠিত হয়েছে। এ উপলক্ষে ২১ আগষ্ট সোমবার বিকেল ৪ টায় উজিরপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা শ্রমিক লীগের সভাপতি শিপন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু।
প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য অশোক কুমার হাওলাদার, আঃ হাকিম সেরনিয়াবাত, এ্যাডঃ সালাউদ্দিন শিবু, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওয়ালিউর রহমান লিংকন, পৌর আওয়ামী লীগের সভাপতি তাপস রায়।
উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক মো: কামরুল ইসলাম ফকিরের সঞ্চালনায় বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি অসিম কুমার সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদার, বামরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম সরদার, শিকারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম মাস্টার প্রমুখ।
এসময় প্রধান বক্তারা বলেন এই শোককে শক্তিতে পরিনত করে বিএনপি জামায়াতের দেশব্যাপী জালাও পোড়াও এবং নৈরাজ্যের বিরুদ্ধে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় চতুর্থ বারের মত নির্বাচিত করার লক্ষ্যে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.