জাতীয় শোক দিবসে ‘দর্পণ টিভি’ তে বিশেষ আলোচনা অনুষ্ঠান

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের মিডিয়া গ্রুপ ‘চাঁপাই দর্পণ’ পরিবারের উদ্যোগে ‘দর্পণ টিভি’ (অনলাইন) এ বিশেষ আলোচনা অনুষ্ঠান হয়েছে।
মঙ্গলবার বিকেলে জেলা শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট এর ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ নিজস্ব কার্যালয়ে অবস্থিত ‘দর্পণ টিভি’র স্টুডিওতে এই অনুষ্টান হয়। ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক, ‘দর্পণ টিভি’ (অনলাইন) এর ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জুর ব্যবস্থাপনায় আলোচনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু ও ‘দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্য জেলা যুব মহিলালীগের সভাপতি ও জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ‘দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ স্বাধীন সাহিত্য পরিষদের সাধারন সম্পাদক এনামুল হক তুফান।
বিশেষ আলোচনা অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনীর বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন অতিথিগণ।
বিশেষ দিনে এমন আয়োজন করা এবং আগামীতেও এমন বিশেষ দিবসে আলোচনা অনুষ্ঠান আয়োজনের ব্যবস্থার অনুরোধ জানিয়ে আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান অনুষ্ঠানের অতিথিগণ ও উপস্থাপক। অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও পরিবারের অন্যান্য সদস্যদের রুহের মাগফেরাত কামনা করেন অতিথিগণ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.