জাতীয় শিল্প উন্নয়ন পরিষদে একজন প্রতিনিধি অন্তর্ভুক্তের অনুরোধ

বিশেষ প্রতিনিধি: জাতীয় শিল্প উন্নয়ন পরিষদে একজন প্রতিনিধি অন্তর্ভুক্ত করার অনুরোধ জানিয়েছে বাংলাদেশে টেরি টাওয়েল ও লিনেন ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টারস অ্যাসোসিয়েশন।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাজধানীর মতিঝিলে শিল্প মন্ত্রণালয়ে মন্ত্রীর নিজ দপ্তরে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের সঙ্গে সংগঠনটির সৌজন্য সাক্ষাৎকালে এ অনুরোধ জানানো হয়।
অ্যাসোসিয়েশনের সভাপতি ও আনোয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হুসাইন মাহমুদের নেতৃত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অ্যাসোসিয়েশনের পরিচালক এ কে এম মাহফুজুর রহমান, মো. আশিকুর রহমান, মো. শফিকুল ইসলাম, অ্যাসোসিয়েশনের সচিব মো. মুজিবুর রহমান প্রমুখ।  
অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে হোম টেক্সটাইল খাতে বিদ্যমান সমস্যাগুলো তুলে ধরা হয় এবং এ বিষয়ে তারা শিল্পমন্ত্রীর সহযোগিতা কামনা করেন। বিশেষত বন্ড লাইসেন্স না থাকলে ব্যাক টু ব্যাক এলসি করা যাচ্ছে না। এ বিষয়টিতে সহযোগিতা দরকার। তারা জাতীয় শিল্প উন্নয়ন পরিষদে তাদের একজন প্রতিনিধি অন্তর্ভুক্ত করার ব্যাপারে মন্ত্রীর সহযোগিতা কামনা করেন। মন্ত্রী তাদের কথা শোনেন এবং আগামী বাজেটের আগেই সমস্যাগুলো সমাধানের উদ্যোগ নেবেন বলে জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.