জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রয়াত সাধারণ সম্পাদকের ১ম মৃত্যু বাষির্কীতে স্বরণ সভা অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি: সমতলের আদিবাসীদের অন্যতম সংগঠন জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রয়াত সাধারণ সম্পাদক সবিন চন্দ্র মুন্ডার ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নাটোরে স্বরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে সংগঠনটির নাটোর জেলা শাখার আয়োজনে শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন এলাকায় এই নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে এক মিনিট নীরবতা পালন ও বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।
পরে সংগঠনটির জেলা শাখার সাধারণ সম্পাদক কালিদাস রায়ের সঞ্চালনায় এবং জেলা সভাপতি প্রদীপ লাকড়ার সভাপতিত্বে আয়োজিত স্বরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনটির জেলা শাখার আইন বিষয়ক উপদেষ্টা বাকী বিল্লাহ রশীদি, সাংগঠনিক সম্পাদক রঘুনাথ এক্কা, যুগ্ম সাধারণ সম্পাদক যাদু কুমার দাস প্রমূখ।
এসময় বক্তারা প্রয়াত এইনেতার স্মৃতি চারণ করে বলেন, সবিন চন্দ্র মুন্ডা আদিবাসী ও পরিষদের জন্য সারাজীবন ত্যাগ করে গেছেন। তার এই অকাল প্রয়ান কোন ভাবেই পূরণ হওয়ার নয়।
আদিবাসীদের কল্যাণে তার আদর্শ প্রত্যেক নেতা কর্মীদের মেনে চলা উচিত। পরে ফেব্রুয়ারি মাসেই সংগঠনের পক্ষ থেকে বৃহত্তর কর্মসূচী দেওয়া সহ সাংগঠনিক গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.