জাতির কাছে যে প্রতিশ্রুতি দিয়েছিল, তা পূরণ করাই সম্মেলনের অন্যতম উদ্দেশ্য : কাদের

 

ফাইল ছবি

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: আওয়ামী লীগ গত নির্বাচনে জাতির কাছে যে প্রতিশ্রুতি দিয়েছিল, তা পূরণ করাই সম্মেলনের অন্যতম উদ্দেশ্য হবে বলে মন্তব্য করেছেন দলের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকালে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের প্রস্তুতি পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, ‘জাতির কাছে আমাদের নেত্রী যে এজেন্ডা উপস্থাপন করেছেন, নির্বাচনি যে প্রতিশ্রুতি দিয়েছেন সেই প্রতিশ্রুতি আমরা অক্ষরে অক্ষরে পালন করব এবং আমাদের নেত্রীর ভিশন বাস্তবায়নে উপযোগী শক্তি হিসেবে একটা ব্যালেন্স করে আওয়ামী লীগকে আমরা এগিয়ে নিয়ে যাব।’

এ সময় দল শক্তিশালী না হলে সরকার শক্তিশালী হবে না বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি বলেন, বিদায়ী কমিটির সফলতার পাশাপাশি ব্যর্থতাও আছে। তবে এটি মূল্যায়ন করবে কর্মী এবং দেশের জনগণ।

এর আগে সম্মেলন প্রস্তুতি পরিদর্শনে প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেন, দলে সহ-সম্পাদক পদ আর থাকছে না। উপদেষ্টামণ্ডলীর সংখ্যা ৪১ থেকে বাড়িয়ে ৫১ করা হবে বলেও জানান ড. রাজ্জাক।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.