জল্লায় একমাত্র নারী ইউপি চেয়ারম্যান বেবীকে পুনরায় দেখতে চায় ইউনিয়নবাসী

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে আসন্ন জল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিশিষ্ট সমাজসেবক, দানবীর, ন্যয়পরায়ন, শিক্ষিত, মার্জিত, গরীব দুখী মানুষের প্রিয়-আস্থাভাজন,একমাত্র নারী সফল ইউপি চেয়ারম্যান বেবী রানী দাসকে পুনরায় চেয়ারম্যানের আসনে দেখতে চায় ইউনিয়নবাসী।
আওয়ামীলীগের মনোয়ন পেয়ে চেয়ারম্যান হিসেবে পুনরায় নির্বাচিত হয়ে পরলোকগমনকারী স্বামীর আদর্শকে অনুসরন করে জনগনের খেদমত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আগ্রহ প্রকাশ করেছেন তিনি। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তাকে পুনরায় ভোট প্রদান করে বিজয় করার অঙ্গিকার করে জোট বেধেছে অধিকাংশ ভোটাররা।
তার স্বামী বিশ্বজিৎ হালদার নান্টু জল্লা ইউনিয়ন পরিষদের সাবেক সনামধন্য ইউপি চেয়ারম্যান র্দুবৃত্তদের গুলিতে নিহত হন। এরপর ওই আসনে বেবী রানী দাস বিনা প্রতিদন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি নির্বাচিত হয়ে ইউনিয়নের প্রতিটি এলাকায় রাস্তা,ঘাট,শিক্ষা-প্রতিষ্ঠানের ব্যপক উন্নয়ন মুলক কাজ করেছেন।
এছাড়াও মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ মুক্ত হয়েছে। গরীব দুখী মানুষ শেষ আশ্রয়স্থল খুজে পেয়েছে। অসহায় নারীরা পাচ্ছে সরকারের সকল ধরনের সহায়তা। আসন্ন ১১ এপ্রিল জল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচনে তাকে পুনরায় ভোট প্রদান করে বিজয় করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন ভোটাররা।
তাকে ছাড়া অন্য কোন প্রার্থীকে ভাবতে পারছেনা ভোটাররা। চায়ের দোকান, হাট-বাজারসহ বিভিন্ন স্থানে প্রতিদিন তার গুনকীর্তন করছে জনগন। তাকে ইউপি চেয়ারম্যান হিসেবে পুনরায় নির্বাচিত করার লক্ষ্যে ভোটাররা ইতিমধ্যে বিভিন্ন জল্পনা কল্পনা শুরু করেছে। মাদক,সন্ত্রাস, জঙ্গিবাদ ,বাল্যবিবাহসহ সকল অপরাধমুলক বিষয়ে প্রতিবাদী নামে সুপরিচিত হয়েছেন। অসহায় মানুষরা তাকে ডাক দিলেই নাগালে পাচ্ছে।
সরকারের পাশাপাশি তিনি গরীব দুখী মানুষের পাশে থেকে নিজস্ব অর্থায়নে বিভিন্ন সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে মানবতার ফেরীওয়ালা উপাধী পেয়েছেন। অল্প দিনের মধ্যে তিনি ইউনিয়নকে উন্নয়নের দ্বার প্রান্তে নিয়ে প্রশংশার দাবীদার হয়েছেন।
একাধিক ভোটারার জানান তিনি সৎ, মার্জিত, শিক্ষিত, ভদ্র স্বভাবী,প্রতিবাদী হওয়ায় এলাকার উন্নয়নের স্বার্থে তার বিকল্প নেই। তিনি ইউপি চেয়ারম্যান হিসেবে পুনরায় নির্বাচিত হলে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। রাস্তা ঘাট. শিক্ষা-প্রতিষ্ঠানের ব্যপক উন্নয়ন হবে এবং হতদরিদ্ররা ভিজিডি,ভিজিএফ,বয়স্কভাতা, বিধবাভাতাসহ সরকারের সকল ধরনের সহায়তা সঠিক ভাবে ভোগ করতে পারবে।
সুবিধা বঞ্চিত হবেনা গরীব দুখী মানুষ। যোগ্য পাত্রে অন্ন দান করার দাবী ভোটারদের। এছাড়াও তিনি যোগ্যতার মাপকাঠীতে প্রাপ্ত সকল পদেই সুনামের সহিদ দায়ীত্ব পালন করে আসছেন । এক প্রবীন শিক্ষক জানান তিনি নির্বাচিত হলে কোন প্রভাবের কারনে অন্যায়কারীরা পার পাবেনা। সমাজের অপরাধের হার পুরোপুরি কমে যাবে। ডিজিটাল ইউনিয়ন হবে।
ইউপি চেয়ারম্যান প্রার্থী বেবী রানী দাস ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে প্রতিদিন পুনরায় ভোট প্রার্থনা ও দোয়া কামনা করছেন। ভোটারদের মধ্যে তিনি ব্যপক সাড়া পেয়েছেন। জনসমর্থনে এগিয়ে রয়েছেন। আওয়ামীলীগের মনোয়ন পেলে এবং অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে শতভাগ তার বিজয় নিশ্চিৎ বলে আশাবাদ ব্যক্ত করেন । এক প্রবীন শিক্ষক জানান তিনি চেয়ারম্যানের দায়ীত্ব বেশ সুনামের সহিত পালন করছেন।
তিনি শিক্ষিত হওয়ায় সমাজে নারী নির্যাতন,বাল্য বিবাহসহ সকল অপরাধ শতভাগ নির্মূল হয়েছে। নিরক্ষতা দুরীকরনে তার অবদানের কমতি নেই। তিনি পুনরায় নির্বাচিত হলে ধারাবাহিকতা বজায় থাকবে।
আওয়ামীলীগের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী বেবী রানী দাস সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জল্লা ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে পুনরায় আওয়ামীলীগের মনোয়ন পেতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দক্ষিন বঙ্গের রাজনৈতিক অভিবাবক আবুল হাসানাত আব্দুল্লাহ,বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম,উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন,সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিনসহ নেতৃবৃন্দের সু-দৃষ্টি কামনা ও দোয়া প্রার্থনা করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.