জলঢাকায় সাংবাদিক ঐক্য পরিষদের কমিটি গঠন

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় সাংবাদিকতার উৎকর্ষ স্বাধনে উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদ নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। গতকাল সোমবার (২০ জানুয়ারী) সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে এস এ টিভির নীলফামারী প্রতিনিধি ও জলঢাকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবর রহমান মনিকে আহবায়ক এবং দৈনিক সংবাদ প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মৃত্যুঞ্জয় রায়কে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটর অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ন আহবায়ক সফিকুল ইসলাম চিনু, (যুগান্তর) রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহজাহান কবির লেলিন,(ডেইলি নিউনেশন) হাফিজুুুর রহমান, (দি বাংলাদেশ টুডে) মনিরুজ্জামান লেবু,(কেটিভি বাংলা ও যায়যায়দিন) শরিফুল ইসলাম প্রিন্স,(ইনকিলাব) কার্যকারী সদস্য হাসিবুল ইসলাম মিতু(সমকাল) ও সফিকুল ইসলাম সফি(আজকালের খবর)।

এসময় উপস্থিত ছিলেন,দৈনিক প্রতিদিনের বার্তা মানিক লাল দও,মানবজমিনের সানোয়ার হোসেন বাদশা, ইত্তেফাকের তাইজুল ইসলাম তাজু, খোলা কাগজের আবেদ আলী, তিস্তা ২৪.টিভির সম্পাদক এমদাদুল হক, বিটিসি নিউজ এর প্রতিনিধি এবং দৈনিক বাংলাদেশ সমাচার ও মানব বার্তার এরশাদ আলম, জলচিত্র প্রকাশক ও সম্পাদক মাহবুব নোমান, ভোরের কাগজের কৃষ্ণ চন্দ্র রায়, আমার সংবাদের ফরহাদ ইসলাম,বর্তমানের রাশেদুজ্জামান সুমন,দাবানলের শরিফুল ইসলাম,আমাদের কন্ঠের আব্দুল মালেক, যুগের আলোর মাইদুল হাসান, ভোরের দর্পণের হাসানুজ্জামান হাসান সিদ্দিকী,দৈনিক চাঁদনী বাজার”র আল ইকরাম বিপ্লব,নতুন স্বপ্নের জুয়েল শাহ,একুশের বানীর মশিয়ার রহমান, নওরোজের এনআই মানিক, সাংবাদিক নাছিমুজ্জামান নাদির,রবিউল ইসলাম রাজ,হারুন-অর রশিদ সহ আরো অনেকে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.