জলঢাকায় যুবদলের কমিটি ঘোষণা, সভাপতি হারুন : সম্পাদক কালা বাবু

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় নানান জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ একযুগ পেরিয়ে অবশেষে বহু প্রতিক্ষার পরে হারুন অর রশীদ জোয়াদ্দারকে সভাপতি ও শাহিনুর হক কালা বাবুকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল জলঢাকা উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়।

গতকাল রোববার নীলফামারী জেলা যুবদল সভাপতি এএইচএম সাইফুল্লাহ রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন চৌধুরী ১১ জনের নাম উল্লেখ করে এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি এমদাদুল হক সাজু, সহ-সভাপতি মামনুর রশিদ মান্দু, সহ-সভাপতি মিজানুর রহমান (মিজান মেম্বার), যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান মিল্টন, যুগ্ম সম্পাদক মিলানুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেন, কোষাধ্যক্ষ আকতার হোসেন রুবেল ও দপ্তর সম্পাদক নাজমুল হোসেন সুমন। এই কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ উপজেলা কমিটি গঠন করে জেলায় জমা দেওয়ার নির্দেশ করা হয়েছে। নবগঠিত জলঢাকা উপজেলা জাতীয়তাবাদী যুবদলের কমিটিকে অভিনন্দন জানিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ -সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন ও উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.