জলঢাকায় ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ  নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) শাখার ব্যবস্থাপক রবিউল ইসলাম (৫৫) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

গতকাল বুধবার সকালে জলঢাকা উপজেলার কলেজ পাড়ার নিজবাসায় শোয়ার ঘরে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। তিনি আত্নহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

তবে তার আত্নহত্যার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। রবিউল ইসলাম জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের বিজলীডাঙ্গা গ্রামের আবুল হোসেনের ছেলে।

কলেজপাড়ার এলাকাবাসী জানান, রবিউল ইসলামের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। বড় মেয়ে একটি প্রাইভেট মেডিকেল কলেজের ছাত্রী আর ছোট ছেলে এবার এইচএসসি পরীক্ষা দেবে। ছোট ছেলের লেখাপড়ার কারনে ব্যাংক কর্মকর্তার স্ত্রী সেই ছেলেকে নিয়ে জেলার সৈয়দপুরে থাকতেন। ব্যাংক কর্মকর্তা জলঢাকার বাসায় একাই থাকতেন।

প্রত্যক্ষদর্শীদের মতে প্রতিদিনের মতো ঘটনার দিন সকাল ৬টায় রবিউল ইসলামকে বাড়ির বাহিরে হাটাহাটি ও মোবাইলে কথা বলতেও দেখা যায়। এরপর তিনি বাসায় প্রবেশ করেন।

সকাল সাড়ে ৭টার দিকে ব্যাংক কর্মকর্তার বাসার গৃহকর্মী নাস্তা তৈরী করতে এসে দেখেন ওই কর্মকর্তা তার ঘরে গলায় ফাস দিয়ে ঝুলে রয়েছে। ঘরের দরজা জানালা খোলাই ছিল।

এরপর ঘটনাটি ছড়িয়ে পড়ে। এরপর রবিউল ইসলামের স্ত্রী ও তার গ্রামের বাড়ি হতে বাবা অন্যান্য ভাইরা আসার পর তাদের উপস্থিতিতে পুলিশ মরদেহ উদ্ধার করে।

জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.