জলঢাকায় বিএনপি’র বিজয় র‍্যালী

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) একটি র‍্যালী ও শোভাযাত্রা করেছে।

আজ সোমবার সকালে পেট্রোল পাম্প থেকে একটি র‍্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।

পৌর বিএনপির সভাপতি রশিদুল ইসলাম বাঙ্গালীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম, সহ-সভাপতি জহুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফিরোজুল ইসলাম চৌধুরী (সেবু), পৌর বিএনপির সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন ভুট্টু, মোশারফ হোসেন সাবেক চেয়ারম্যান, কাউন্সিলর জিয়াউর রহমান জিয়া,প্যানেল মেয়র রুহুল আমিন, যুবনেতা শাহিনুর হক বাবু, শেখ সাদি লাভলু, দেলোয়ার হোসেন মেম্বার, জাহাঙ্গীর আলম, আবু সাঈদ, জাতীয়তাবাদী তাঁতী দলের উপজেলা সভাপতি আলমগীর হোসেন প্রমুখ।প্রধান অতিথি ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরী তার বক্তব্যে বলেন,“আমাদের দল স্বাধীনতার স্ব-পক্ষের দল, স্বাধীনতার যুদ্ধে আমাদের দলের শ্রষ্টা সহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান আন্দোলন ও সংগ্রামের তীর্থভূমি বালুরঘাট বেতার কেন্দ্র থেকে স্বাধীনতার ঘোষনা দিয়েছেন বলে আজ আমরা স্বাধীনতা পেয়েছি।তিনি সকল নেতা কর্মীদের উদ্দেশ্যে আরো বলেন দলকে শক্তিশালী করতে হলে আমাদের মাঠ পর্যায়ে কাজ করতে হবে।

এসময় উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম বক্তব্যে বলেন,আগামীতে বিএনপিকে ক্ষমতায় আনতে আমরা দলকে সুসংগঠিত করার জন্য সকল নেতাকর্মীকে সাথে নিয়ে মাঠ পর্যায়ে কাজ করছি।আলোচনা শেষে শহীদদের প্রতি রুহের মাগফিরাত করে দোয়া ও মুনাজাত করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.