জলঢাকায় দলিল লেখকদের মানববন্ধন

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় সাব-রেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির বিরুদ্ধে মিথ্যে ও ভূল তথ্য দিয়ে সংবাদ প্রকাশের বিরুদ্ধে মানববন্ধন করেছে দলিল লেখক সমিতির নকল নবিশগণ।

আজ মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে সাবরেজিস্ট্রার অফিসের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। দলিল লেখক সমিতির সভাপতি আহম্মেদ হোসেন ভেন্ডারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধরণ সম্পাদক আমজাদ হোসেন সরকার, সহ-সভাপতি হাসানুর রহমান সরকার, ভরত চন্দ্র সরকার, সহ-সম্পাদক আলেফনূর সরকার, নজরুল ইসলাম সরকার, কোষাধ্যক্ষ রেয়াজুল ইসলাম সরকার, সাংগঠনিক সম্পাদক নুরআলম সরকার, লুৎফুল সম্রাট সরকার প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দলিল লেখক সমিতির বিরুদ্ধে সংবাদকমর্ীদেরকে মিথ্যে ও ভূল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করার প্রতিবাদে অফিসে সন্ত্রাসী কার্যক্রম ও চাঁদাবাজীর বিরুদ্ধে দলিল লেখক আনিছুর রহমান ও মোস্তাফিজার রহমানের গ্রেফতারের দাবি জানান।

দলিল লেখকের ১১৩ জন সদস্যের উপস্থিতিতে ও তাদের স্বাক্ষরিত রেজুলেশনে সাংগঠিনক কার্যক্রমে বাধা প্রদান করায় মোস্তাফিজার রহমান সরকার ও আনিছুর রহমান সরকারকে সমিতি থেকে বহিস্কার করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.