জলঢাকায় চেয়ারম্যান ফোরামের সভাপতি তুহিন ও হুকুম আলী সম্পাদক

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা উপজেলা চেয়ারম্যান ফোরামের কমিটি গঠন করা হয়। আজ মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যানদের আলোচনা সভায় হয়।
সভায় সকল চেয়ারম্যানদের সম্মতি ক্রমে ইউনিয়ন পরিষদের কমিটিতে দুই বছরের জন্য কাঁঠালী ইউপি’র তিন বারের সফল চেয়ারম্যান আলহাজ্ব সোহরাব হোসেন তুহিনকে সভাপতি ও মীরগঞ্জ ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর খান হুকুম আলীকে সাধারণ সম্পাদক হিসেবে সম্মতি দেন ইউপি চেয়ারম্যানবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন, গোলনা ইউপি চেয়ারম্যান  কামরুল আলম পাক কবীর,বালাগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন,শৌলমারী ইউপি চেয়ারম্যান প্রাণজিৎ কুমার রায় পলাশ,কৈমারী ইউপি চেয়ারম্যান রেজাউল হক বাবু,গোলমুন্ডা ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, ধর্মপাল ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান,ডাউয়াবাড়ী ইউপি চেয়ারম্যান  রোকনুজ্জামান খোকন প্রমুখ।
চেয়ারম্যান ফোরাম কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সামাজিন সংগঠন “বন্ধন” এর সভাপতি শাহজাহান কবীর লেলিন ও সাধারণ সম্পাদক আবেদ আলী,প্রেসক্লাবের আজীবন সদস্য ও সংগঠনটির অন্যতম সদস্য মানিক লাল দত্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক এরশাদ আলমসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.