জলঢাকায় গণসংবর্ধনা ও মেগা কনসার্ট অনুষ্ঠিত

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় ২৯ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মমতাজুল হককে গণসংবর্ধনা আলোচনা সভা ও মেগা কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংস্কৃতিক মন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার ময়নুল ইসলাম,জলঢাকা পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম আজম এলিচ, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, গোলনা ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান,বালাগ্রাম ইউপি চেয়ারম্যান আহাম্মেদ হোসেন ভেন্ডার, ডাউয়াবাড়ী ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম মুকুল,গোলমুন্ডা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, কৈমারী ইউপি চেয়ারম্যান সাদেকুল সিদ্দীক সাদেক, কাঁঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন,খুটামারা ইউপি চেয়ারম্যান অধ্যাপক রকিবুল ইসলাম,ধর্মপাল ইউপি চেয়ারম্যান প্রভাষক আবু তাহের, মীরগঞ্জ ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা মানিক, পৌর প্যানেল মেয়র রনজিৎ কুমার রায়’সহ পৌর কাউন্সিলর ও বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্য বৃন্দ, সাংবাদিক বৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল।
পরে মেগা কনসার্টে গান ও নাচ পরিবেশনা করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, সংগীত শিল্পী আখি আলমগীর ও লায়লা। এসময় জাতীয় শিল্পী দের পরিবেশনা দেখতে বিকেল থেকে জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.