জলঢাকায় কোভিড-১৯ টিকাদান কর্মসূচির উদ্বোধন

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: সারা দেশের ন্যায় নীলফামারীর জলঢাকায় কোভিড-১৯ টিকাদান কর্মসূচি কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
জানাগেছ আজ রোববার (০৭ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়। প্রথম দিনেই ৩০ জন টিকা নিয়েছেন। এর মধ্যে নারী ৪ জন। এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান, ওসি মোস্তাফিজুর রহমান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ.এইচ.এম রেজওয়ানুল কবির, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিকসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারী। এসময় একে একে টিকা গ্রহণ করেন, স্বাস্থ্যকর্মী, ডাক্তার, পুলিশ, সরকারি কর্মকর্তা কর্মচারীসহ নিবন্ধনকৃত ব্যক্তিরা।
প্রথমে ডাক্তার মেজবাহুর রহমান করোনার টিকা গ্রহন করেন। এরপরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, ওসি (তদন্ত) ফজলুর রহমান টিকা গ্রহণ করে টিকা কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে টিকা গ্রহণ করেন নিবন্ধনকৃত ব্যক্তিরা।
এ বিষয়ে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ.এইচ.এম রেজওয়ানুল কবির জানান, প্রথম দিনে ৩০ জন টিকা নিয়েছেন। তিনি আরও জানান,আমাদের বরাদ্দকৃত ১১ হাজার ১১৪ টিকার ডোজ ৫ হাজার ৫৭০ জনের মাঝে প্রয়োগ করা সম্ভব হবে। নিবন্ধনকৃত কেউ ভ্যাক্সিনাইজেশন থেকে বাদ পরবে না। এছাড়াও তিনি টিকা গ্রহণকারী ব্যক্তিদের সম্পর্কে বলেন, সকলেই ভালো আছে এবং তাদের মাঝে কোন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.