জলঢাকায় এলজিএসপি-৩ এর কাজ অব্যাহত

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা উপজেলার শৌলমারী ইউনিয়নে ৩নং ওয়ার্ডের এলজিএসপি-৩ এর কাজ অব্যাহত রয়েছে।

জানা গেছে ২০২০-২০২১ অর্থ বছরের শৌলমারী ইউনিয়নের এলজিএসপির বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডগুলোর মধ্যে উল্লেখযোগ্য টোপার মোড় হয়ে কালীরডাঙ্গা কাঁচা রাস্তা পাকাকরণ।

এ উন্নয়নমূলক কাজটি উক্ত ইউনিয়নের ৩নং ওয়ার্ডের টোপার মোড় নামক এলাকায় ৪ লক্ষ ৮৬ হাজার টাকা ব্যয়ে ৭৫ মিটার পাকা রাস্তা নির্মান করেছেন ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স এনামুল হক লেবু।

আজ মঙ্গলবার (২০শে অক্টোবর) সকালে সরেজমিনে ঐ এলাকায় গেলে এলাকাবাসী ইউপি চেয়ারম্যান প্রানজিৎ রায় পলাশ ও ইউপি সদস্য আজিজুল ইসলামের ভূয়ষী প্রসংশা করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমরা দীর্ঘদিন থেকে এ কাঁচা রাস্তা দিয়ে চলাফেরা করেছি, আমাদের অনেক কষ্ট হয়েছে, কিন্তু শৌলমারী ইউনিয়ন পরিষদ এলজিএসপির বরাদ্দ দিয়ে যে মহতি কাজ করেছেন আমরা অত্র এলাকাবাসী কখনো ভুলবো না।

বর্তমানে ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য রাস্তাটি পাঁকা করে দেওয়ার আমরা এলাকাবাসী প্রসংশা করছি। এ কাজটি ৩০দিনের মধ্যে শেষ হবে বলে জানালেন প্রকল্পের সভাপতি আজিজুল ইসলাম ও ইউপি সচিব মোকছেদুর রহমান সবুজ। এ বিষয়ে ইউপি চেয়ারম্যান প্রানজিৎ রায় পলাশের সাথে কথা হলে তিনি বলেন আমার ইউনিয়নে উন্নয়নমুলক কর্মকান্ড চলছে এবং অব্যাহত থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.