জলঢাকায় এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা

জলঢাকা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার (৩১ মে) রাতে পৌর এলাকার মোলাংগারী নদীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত বৃদ্ধের নাম হাফিজুল ইসলাম (৫৫)। সে পৌর এলাকার মৃত তালেব উদ্দিনের ছেলে।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।
এরা হলেন, মেরাজুল ইসলাম (২০), চেরেঙ্গা এলাকার হাসেম আলীর ছেলে রুবেল হোসেন (২৭),মিশু মিয়া (২৫) এবং পারভীন আক্তার (২৭)। আটককৃত পারভীন ওই এলাকার আমিনুর রহমানের ছেলে রুবেল হোসেনের স্ত্রী।
নিহত হাফিজুল ইসলাম স্থানীয় জাহান অটো রাইচ মিলস এর ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। স্থানীয় ও নিহতের পরিবারের পক্ষ থেকে জানা যায়, একটি দোকানঘর ক্রয়-বিক্রয়কে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে ধারণা করছেন তারা। তারা আরও জানায়, ঘটনার দিন ধারালো অস্ত্র দিয়ে হাফিজুল ইসলামের মাথায় এবং গলায় আঘাত করে তাকে নৃশংস ভাবে হত্যা করা হয়।
জলঢাকা থানার (ওসি) মোস্তাফিজুর রহমান বিটিসি নিউজকে বলেন, ‘‘লাশটি ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরণ করা হয়েছে।’’এ ঘটনায় এখনও মামলা দায়ের হয়নি। এছাড়াও নিহত হাফিজুল ইসলামের লাশের পাশ থেকে নগদ অর্থ ও ২টি মোবাইল উদ্ধার করা হয়েছে।
তিনি আরও বলেন, হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে পুলিশের কয়েকটি টিম কাজ করছে।’’ আশা করি দ্রুত সময় এর রহস্য উদঘাটন করতে পারবো।’’এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে। অপরদিকে সুষ্ঠ তদন্তের মাধ্যমে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটককৃতদের মধ্যে দোষিদের বিচার দাবি ও তদন্ত কাজ শেষে ঘটনার সাথে জড়িত না থাকা ব্যক্তিদের হয়রানি না করার দাবি জানান স্থানীয় সচেতন মহল। 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.