জলঢাকায় উপজেলা ও পৌর আ. লীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত 

জলঢাকা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে ২৬শে মার্চ “মহান স্বাধীনতা ও জাতীয় দিবস” ২০২২ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী,আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
শনিবার সকালে পৌর আওয়ামীলীগের অফিস কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু হয়। পরে এক বর্ণাঢ্য র‌্যালী নিয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শহীদবেদীতে পুষ্পমাল্য অর্পণ,এক মিনিটি নিরাবতা ও শপথ বাক্য পাঠ করেন।
এরপর র‌্যালীটি জলঢাকা সরকারী ডিগ্রি কলেজ মাঠে সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে বর্ণাঢ্য র‌্যালী,আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন,পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষাবিদ আব্দুল গফফার,আওয়ামীলীগ নেতা এ,কে আজাদ, জসির উদ্দিন জসি, রাবেয়া চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ বিবেকা নন্দ মহন্ত, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিয়ার রহমান,উপজেলা মৎস্যজীবীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সোহাগ,সহ সভাপতি এ এইচ এম রায়হান, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সালাহউদ্দীন কাদের, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাবু, তাঁতী লীগের সভাপতি হাসানুর রহমান হাসান, পৌর তাঁতী লীগের সভাপতি রাশেদ আক্তার শিমুল ও আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ। 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.