জলঢাকায় ৩৪৫ বোতল ফেনসিডিলসহ ১টি পাথর বোঝাই ট্রাক জব্দ ও ২ জন গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় ৩৪৫ বোতল ফেনসিডিলসহ ২ জন আটক ও ১টি পাথরবোঝাই ট্রাক জব্দ করেছে থানা পুলিশ। নীলফামারী জলঢাকা উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় রবিবার দিবাগত গভীর রাতে জলঢাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম মজুমদার এর নেতৃত্বে এসআই আবু বক্কর সিদ্দিক ও ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডালিয়া রোডস্থ বালাগ্রাম ইউনিয়নের মন্থের ডাঙ্গা নামক স্থানে চেকপোষ্ট বসিয়ে ডালিয়া হতে আসা ১টি পাথর বোঝাইকৃত রংপুর মেট্রো ট ১১-০০৭৪ নাম্বারের ট্রাকে অভিযান চালিয়ে ৩ শত ৪৫ বোতল ফেনসিডিল বহনের সময় ২ জনকে আটক ও ট্রাকটি জব্দ করা হয়।
আটককৃতরা হলেন, লালমনিরহাট জেলার পাঠগ্রাম থানার বাউরা নবীনগর ঝুমুর আলীর বাজার এলাকার ফারুক হোসেনের পুত্র ট্রাকচালক সোহেল রানা মিঠু,(২৮), একই এলাকার হোসেন আলীর পুত্র মোঃ হুমায়ুন কবির জসিম (২৮)।
পরে আটককৃতদের দেখানো মতে ট্রাকের বডির সামনে পাথরের ভিতরে থাকা দুইটি প্রিন্টের কালো খয়েরি ও হালকা গোরাপী রং এর ব্যাগের ভিতর ৩ শত ৪৫ বোতল ফেনসিডিল সহ ২ জন হাতেনাতে আটক ও রংপুর মেট্রো ট ১১-০০৭৪ নাম্বারের ট্রাকটি জব্দ করে থানায নিয়ে আসে। যার বর্তমান বাজার মূল্য ৩ লক্ষ টাকা।
থানা সূত্রে জানা যায়, আটককৃতদের বিরুদ্ধে জলঢাকা থানার মামলা নং- ০১। তারিখ ১/৭/২৪, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৩(গ)/৩৬(১)সারনীর ১৪(গ) ৪১. রুজুু করা হয়।
থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম মজুমদার বিটিসি নিউজকে জানান, সুস্থ ও সুন্দর সমাজ গঠন করতে হলে সমাজ থেকে মাদকমুক্ত করতে হবে। তাই জলঢাকাকে মাদকমুক্ত করতে আমাদের অভিযান চলবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নীলফামারী প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.