জলঢাকায় শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মোতাবেক প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে বাড়ীতে থাকা সারে ৩ শত পরিবহন শ্রমিকের মাঝে ১০ কেজি করে চাল, ২ কেজি আলু, ডাল ও ১ টি করে সাবান বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বাসষ্ট্যান্ড মটর শ্রমিক ইউনিয়ন অফিস কার্যালয়ে এসব খাদ্য সামগ্রী  বিতরণ করেন পৌর মেয়র ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, মটর শ্রমিক ইউনিয়নের মভাপতি ও পৌর আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ, ট্যাগ অফিসার এনামুল হক, মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আব্দুর রশীদ, ট্রাক ট্যাংলড়ি শ্রমিক ইউনিয়নের সভাপতি আমিনুর রহমান, মটর শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মোক্তার হোসেন, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, আনিচুর রহমান, জুয়েল ইসলাম, সোহরাব হোসেন, মজিবর রহমান ও সাইদুল ইসলাম প্রমুখ।
এসময় উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক রুবেল সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবান মানুষদের খেটে খাওয়া দিনমজুর শ্রমজীবী মানুষের পাশে দাড়ানোর আহবান জানান। ত্রান ও পুনর্বাসন মন্ত্রনালয়ের উদ্দ্যোগে মটর শ্রমিক ইউনিয়নে ২ শত ৭১ জন ও মাইক্রো শাখায় ৬০ জন শ্রমিকের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.