জলঢাকায় ‘বন্ধন’ এর আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় মানবতার সেবায় সামাজিক সংগঠন “বন্ধন” এর উদ্যোগে গুণীজন ও সদস্যদের নিয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার জলঢাকা সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে “বন্ধন”র আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, জলঢাকা উপজেলা মুক্তিযোদ্ধা সেকশন কমান্ডার ও শিক্ষাবিদ অধ্যাপক আব্দুল গফফার। বিশেষ অতিথি ছিলেন থানা পুলিশ পরিদর্শক আব্দুর রহমান।
এতে সভাপতিত্ব করেন “বন্ধন” এর সভাপতি শাহজাহান কবির লেলিন।
মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন “বন্ধন” এর সাধারণ সম্পাদক সাংবাদিক আবেদ আলী’র সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, তাক্বওয়া চ্যারিটি ফাউন্ডেশন বাংলাদেশ কৈমারী সভাপতি শায়েখ আব্দুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ৩ নং বালাগ্রাম ইউপি চেয়ারম্যান আহম্মেদ হোসেন ভেন্ডার, প্রধান শিক্ষক আমিনুর রহমান, বিশিষ্ট ঠিকাদার ও সমাজসেবক গোলাম মোস্তফা সোহাগ, পৌর জাতীয় পার্টির সভাপতি আনিছুর রহমান যাদু, “বন্ধন”এর সদস্য সাংবাদিক এরশাদ আলম,আজম বাদশা সাবু, হাসানুজ্জামান সিদ্দিকী হাসান, ও মশিয়ার রহমান প্রমুখ।
এসময় বক্তারা বলেন, বন্ধন একটি সেচ্ছাসেবী সামাজিক সংগঠন। এর লক্ষ উদ্দেশ্য সরকারের পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, দারিদ্রমুক্ত ও পরিবেশ রক্ষায় বৃক্ষরোপণ কর্মসূচী এবং অবহেলিত মানুষের পাশে দাঁড়ানো সহ সমাজের ভাল কাজ গুলোতে অংশগ্রহণ করা। কাজের মাধ্যমে “বন্ধন” এগিয়ে যাবে, এটাই সবার প্রত্যাশা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.