জলঢাকায় প্রেসক্লাব কমিটির সঙ্গে নির্বাহী অফিসারের মতবিনিময় 

জলঢাকা (নীলফামারী) প্রতিদিধি: জলঢাকা উপজেলা নির্বাহী অফিসার জি.আর সারোয়ার এর সঙ্গে নবগঠিত প্রেসক্লাব জলঢাকার সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় হয়েছে। ১৯শে সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে নির্বাহী অফিসারের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাব সভাপতি  আলহাজ্ব কামরুজ্জামান এর নেতৃত্বে কার্যনির্বাহী কমিটি ও সদস্যবৃন্দ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব জলঢাকার উপদেষ্টা অধ্যাপক সেলিমুর রহমান সেলিম, হামিমুর রহমান হামীম, সহ-সভাপতি হাসিবুল ইসলাম মিতু, সাধারণ সম্পাদক শাহ্-জাহান কবির লেলিন,সহ-সাধারন সম্পাদক আবেদ আলী, মাইদুল হাসান, কোষাধ্যক্ষ ছানোয়ার হোসেন বাদশা, দপ্তর সম্পাদক মর্তূজা ইসলাম, ক্রীড়া সম্পাদক হাফিজুল ইসলাম, কার্যকারি সদস্য শরিফুল ইসলাম প্রিন্স, সদস্য আসাদুজ্জামান স্ট্যালিন, ফরহাদ ইসলাম ও এরশাদ আলম প্রমুখ।
মতবিনিময় সভায় প্রেসক্লাবের নতুন কমিটির সদস্যরা পরিচিত হয়ে প্রেসক্লাবের সমস্যা ও সম্ভাবনা নিয়ে দীর্ঘ আলোকপাত করেন।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার জি.আর সারোয়ার নবগঠিত প্রেসক্লাব জলঢাকাকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশ সংস্করণে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। প্রত্যন্ত অঞ্চলের ঝড়ে পরা অবাঞ্ছিত ঘটনাবলী পর্যবেক্ষণে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে ও সমাজ ব্যবস্থাসহ মানুষের মৌলিক অধিকার গুলো যাতে পূর্ণপ্রতিষ্ঠিত হয় এমন রিপোর্ট প্রকাশ করে এবং জলঢাকাকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তুলতে আপনাদের সার্বিক সহায়তা প্রয়োজন।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নবগঠিত প্রেসক্লাবের উপদেষ্টা, সভাপতি, সম্পাদক, কার্যনির্বাহী কমিটি ও সাধারণ সদস্যদের জানাচ্ছি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান নির্বাহী অফিসার জি. আর সারোয়ার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.