জলঢাকায় প্রধান শিক্ষক আমজাদ হোসেনের বিদায় সংবর্ধনা ও মা সমাবেশ অনুষ্ঠিত

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা পৌরসভার ৮ নং ওয়ার্ডে চেরেংগা ১ নং ঝাড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেনের বিদায় সংবর্ধনা ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে অত্র প্রতিষ্ঠানের মাঠে প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় বিদায়ী প্রধান শিক্ষক আমজাদ হোসেনকে ফুলদিয়ে শুভেচ্ছা ও সংবর্ধনা জানান বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকেরা ও শিক্ষার্থীবৃন্দ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার এ.কে.এম আনোয়ারুল কবীর।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও পূর্ব বালাগ্রাম দোলা পাড়া ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসেন সারওয়ার্দী টিটু,সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও ছিটমীরগঞ্জ শালংগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সরকারী শিক্ষক শরিফুল ইসলাম লাবলু, উক্ত বিদ্যালয়ের জমিদাতা নরেন্দ্র নাথ রায়,সুধীন চন্দ্র রায়, কাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম, মাইজালীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুল হক।
আরও উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক,শিক্ষিকা,অভিভাবক ও কোমলমতি শিক্ষার্থীবৃন্দ প্রমুখ। অনুষ্ঠান শেষে বিদায়ী প্রধান শিক্ষক এর হাতে বিভিন্ন উপহার তুলেদেন শিক্ষকবৃন্দসহ অনেকে।
অনুষ্ঠানটি পরিচালনা করেন নীলফামারী জজকোর্ট শিক্ষা নবিস আইনজীবীর জাহাঙ্গীর হোসেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.