জলঢাকায় জাতীয় ভোটার দিবস পালিত

নীলফামারী প্রতিনিধি: ভোটার হব নিয়ম মেনে,ভোট দিব যোগ্য জনে” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা দেশের ন্যায় নীলফামারীর জলঢাকায় ৫ম জাতীয় ভোটার দিবস ২০২৩ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
০২ মার্চ বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হল রুমে আলোচনা সভায় মিলিত হয়।
সভায় উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) জিন্নাতুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল ওয়াহেদ বাহাদুর।এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সুমন আহমেদ,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক,
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক আসাদুজ্জামান স্টালিন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,সামাজিক, রাজনৈতিক সংগঠনের ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সর্বস্তরের জনগন।
এসময়  উপজেলা নির্বাচন কর্মকর্তা উজ্জল হোসেন বলেন,চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী উপজেলায় মোট ভোটারের সংখ্যা ২ লাখ ৭৮ হাজার ১৫ জন। এখন পর্যন্ত যে ব্যক্তি ভোট তুলেনি, তারা অনলাইনে আবেদন করে ভোটার হতে পারবে এবং যারা স্মার্ট কার্ড গ্রহন করেননি তারা অফিসে স্বশরীরে উপস্থিত হয়ে স্মার্ট কার্ড নিতে পারবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নীলফামারী প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.