জলঢাকায় গনমাধ‍্যম কর্মীদের সঙ্গে বাংলাদেশ টুডে পত্রিকার সম্পাদক জোবায়ের আলম এর মতবিনিময় সভা 

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমুদ্র বিজ্ঞান বিভাগের সাবেক চেয়ারম্যান ও জাতীয় ইংরেজি দৈনিক দি বাংলাদেশ টুডে পত্রিকার সম্পাদক ও প্রকাশক জোবায়ের আলম তিনি উপজেলার গনমাধ‍্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সোমবার (৩ জুলাই) সন্ধ্যায় রুপটপ হোটেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কালেরকন্ঠ প্রতিনিধি আসাদুজ্জামান স্টালিন, যুগান্তর প্রতিনিধি শফিকুল ইসলাম চিনু, সমকাল প্রতিনিধি হাসিবুল ইসলাম মিতু, সংবাদ প্রতিনিধি মৃত্যুঞ্জয় রায়,মানব জমিন প্রতিনিধি ছানোয়ার হোসেন বাদশা, মানবকন্ঠ প্রতিনিধি রাশেদুজ্জামান সুমন, জলঢাকা নিউজ এর সম্পাদক বজলুর রশিদ, বাংলাদেশ সমাচার ও বিটিসি নিউজের নীলফামারী জেলা প্রতিনিধি এরশাদ আলম, ভোরের কাগজ প্রতিনিধি কৃষ্ণ চন্দ্র রায়, যায়যায়দিন প্রতিনিধি মনিরুজ্জামান লেবু, আজকালের প্রতিনিধি সফিকুল ইসলাম সফি, খোলাকাগজ প্রতিনিধি আবেদ আলী, বাংলাদেশ টুডে প্রতিনিধি হাফিজুর রহমান, নিউনেসন প্রতিনিধি শাহজাহান কবীর লেলিন, আমার সংবাদ প্রতিনিধি ফরহাদ ইসলাম, ঢাকা প্রতিদিন প্রতিনিধি মশিউর রহমান সহ আরও বিভিন্ন পত্রিকার সাংবাদিক।
এসময় জোবায়ের আলম বলেন এই জলঢাকারে সন্তান আমি। এখানেই প্রাইমারি স্কুল হাই স্কুল পড়েছি। আমি এই এলাকার মানুষের জন্য কিছু করতে চাই। এজন্য আপনাদের সহযোগিতা চাই। অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন বাংলাদেশ বেতার প্রতিনিধি মর্তুজা ইসলাম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নীলফামারী প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.