জলঢাকায় আন্তঃজেলা চোর ও ডাকাত চক্রের ৫ সদস্য গ্রেফতার 

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা থানার বিশেষ অভিযানে আন্তঃজেলা চোর ও ডাকাত গ্রুপের ৫ সদস্য কে গ্রেফতার করেছে জলঢাকা থানা পুলিশ।
বুধবার ভোর রাতে এস আই আক্তারুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এ এস আই নুরুলহুদা ও মাইদুল সহ একটি চৌকস দল বিশেষ অভিযান চালিয়ে ঢাকা আশুলিয়া দক্ষিণ খান ও কাশিমপুর থানা এলাকা থেকে তাদের কে গ্রেফতার করতে সক্ষম হয়।এদের বিরুদ্ধে একাধিক চুরি, ডাকাতি ও দ্রুত বিচার আইনে মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে সাজা ও অন্যান্য ওয়ারেন্ট সহ ১৯টি ওয়ারেন্ট আছে বলে বিষয়টি নিশ্চিত করেন থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন, জলঢাকা থানার কাঠালী এলাকার রফিকুল ইসলাম এর ছেলে কবীর উদ্দিন (২৬), একই এলাকার খলিলুর রহমানের ছেলে আলমগীর হোসেন (৩২),ধর্মপাল ইউনিয়নের খেরকাটি এলাকার পূর্ন চন্দ্র রায়ের ছেলে বিনয় চন্দ্র রায় (৪০),পৌরসভা বগুলাগাড়ি পেট্রলপাম্প এলাকার আজগারের ছেলে মশিয়ার রহমান (৩৫),অপর সাজা প্রাপ্ত আসামী গোপালঝাড় এলাকার আজিজার রহমানের ছেলে লেবু মিয়া (৩৫)।
এ বিষয়ে অভিযান পরিচালনার টিমের প্রধান এস আই আক্তারুজ্জামান বিটিসি নিউজকে বলেন, এরা আন্তঃজেলা চোর ও ডাক চক্রের সক্রিয় সদস্য তাদের বিরুদ্ধে বিভিন্ন মামলায় ১৯ টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে।
নীলফামারী পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনায় ও জলঢাকা থানার অফিসার ইনচার্জ এর সহায়তায় আধুনিক তথ্য প্রযুক্তি ব্যাবহারের মাধ্যমে এদেরকে গ্রেফতারে সক্ষম হই। আজ বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের নীলফামারীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.