জর্জিয়াকে উড়িয়ে শেষ আটে স্পেন

বিটিসি স্পোর্টস ডেস্ক: গ্রুপ পর্বে পর্তুগালকে হারিয়ে চমক দেখিয়ে শেষ ষোলোতে জায়গা করে নিয়েছিল জর্জিয়া। কোয়ার্টার ফাইনালে যাওয়ার লড়াইয়ে শুরুতে এগিয়ে গিয়েছিল দলটি। তবে শেষ পর্যন্ত আর পেরে ওঠেনি। স্পেনের কাছে হেরে বিদায় নিতে হয়েছে জর্জিয়াকে।
রোববার (৩০ জুন) জার্মানির কোলনে স্টেডিয়ামে শেষ ষোলোর ম্যাচে জর্জিয়া ৪-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে স্পেন। শুরুতেই আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে স্প্যানিশরা।
তবে শুরুর ধাক্কা সামলে প্রথমার্ধেই রদ্রির গোলে সমতা ফেরায় দলটি। দ্বিতীয়ার্ধে ফাবিয়ান রুইস, নিকো উইলিয়ামস ও দানি ওলমোর গোলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে স্পেন।
ম্যাচ শেষে রড্রি বলেছেন, ‘আমাদের এখনো অনেক জায়গায় উন্নতির প্রয়োজন রয়েছে। আজকের ম্যাচে কিছু কিছু সময় আমার যথেষ্ঠ ভাল খেলতে পারিনি। কিন্তু সার্বিকভাবে দলের পারফরমেন্সে আমি সন্তুষ্ট।’
আগামী শুক্রবার স্টুটগার্টে শেষ আটে স্পেনের প্রতিপক্ষ স্বাগতিক জার্মানি। কোয়ার্টার ফাইনালের ম্যাচ প্রসঙ্গে রড্রি আরও বলেন, ‘জার্মানি হয়তো ঘরের মাঠে খেলবে। কিন্তু আমরা মোটেই ভীত নই।
এখানে আমরা জিততে এসেছি, শুধুমাত্র খেলতে নয়। এখনো পর্যন্ত নিজেদের ফুটবলীয় ইমেজটা ধরে রাখতে পারায় আমরা সবাই খুশি ও আত্মবিশ্বাসী।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.