জয়ে ইউরো শুরু সুইজারল্যান্ডের

বিটিসি স্পোর্টস ডেস্ক: ইউরো কাপ-২০২৪ নিজেদের প্রথম ম্যাচেই জয় পেয়েছে সুইজারল্যান্ড। জামার্নির কোলনে এবারের আসরের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় হাঙ্গেরি ও সুইজারল্যান্ড।
এ গ্রুপের ম্যাচে হাঙ্গেরিকে ৩-১ গোলে হারিয়েছে সুইসরা। এ গ্রুপের অন্য ম্যাচে জার্মানি স্কটল্যান্ডের বিপক্ষে ৫-১ গোলের জয় পেয়েছিল।
ম্যাচের শুরুর দিকে মিশেল অ্যাবিশার’র দুর্দান্ত এক থ্রু বলে সুইজারল্যান্ডকে এগিয়ে নেন কোয়াডো দুয়ার। কিন্তু আন্তর্জাতিক ক্যারিয়ারের দুয়ার-এর প্রথম গোলটি অফসাইডে বাতিল হওয়ার শঙ্কায় পড়ে যায়। কিন্তু ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি (ভিএআর) পর্যালোচনা করে ম্যাচের রেফারি স্লাভকো ভিনচিচ গোলের সিদ্ধান্ত দেন।
দ্বিতীয় গোল পেতে সুইসদের অপেক্ষা করতে হয় প্রথমার্ধের শেষ মিনিট পর্যন্ত। এবার গোলদাতা মিশেল অ্যাবিশার নিজেই। ম্যাচের ৪৫ মিনিটে রেমো ফ্রয়লারের অ্যাসিস্ট থেকে গোল ব্যবধান দিগুণ করেন তিনি।
বিরতির পর বদলি হিসেবে নেমে হাঙ্গেরিকে ম্যাচের ফেরানো চেষ্টা করেন বার্নাবাস ভার্গা। ডোমিনিক সোবোসলাইয়ের কাছ থেকে বল পেয়েছে গোল ব্যবধান ২-১ এ নামিয়ে আনেন ভার্গা।
তবে ম্যাচের যোগ করা সময়ে ব্রিল এম্বোলোর গোলে ৩-১ ব্যবধানে জয় নিশ্চিত হয় সুইজারল্যান্ডের। এ জয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠার দৌড়ে অনেকখানিক এগিয়ে গেল সুইসরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.