জন্মদিনে ‘বিষাক্ত এলকোহল’ পানে বিকেএসপি’র খেলোয়াড়সহ ৩ জনের মৃত্যু

বিটিসি স্পোর্টস ডেস্ক: কুষ্টিয়ায় ‘বিষাক্ত এলকোহল’ পানে বিকেএসপির বাস্কেটবল টিমের খেলোয়াড়সহ তিনজনের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৩ জন। 

এরা হলেন- পাভেল (২৩) ফাহিম (২৩) ও জিহাদুর রহমান সাজিদ (১৫)। ফাহিম শহরের থানাপাড়া এলাকার সাগর হোসেনের ছেলে। আর থানাপাড়া এলাকার মফিজুর রহমানের ছেলে সাজিদ। সাজিদ বিকেএসপির বাস্কেটবল টিমের সদস্য। পাভেল থানাপাড়া এলাকার আরমানের ছেলে। সে একটি পোশাকের দোকানের বিক্রয়কর্মী।

অসুস্থ ৩ জনের প্রত্যেকের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা। বন্ধুর জন্মদিনে কোর্টষ্টেশনের সামনের একটি হোমিওপ্যাথির দোকান থেকে এলকোহল ক্রয় করেন তারা।

এ ঘটনায় রফিকুল ইসলাম নামের এক হোমিও চিকিৎসকে জিজ্ঞাসাবেদর জন্য আটক করেছে পুলিশ। দোকানটি সিলগালা করে দিয়েছে প্রশাসন।

পরিবার সূত্র জানায়, বিকেএসপি’র বাস্কেট বল টিমের খেলোয়াড় জিহাদুর রহমান সাজিদের জন্ম ছিল গতকাল বৃহস্পতিবার। এ উপলক্ষে বন্ধুরা মিলে শহরের কোর্ট ষ্টেশনের সামনে অবস্থিত রাফি হোমিও হল থেকে এলকোহল ক্রয় করে। সে এলকোহল খেয়ে বিকেলের দিকে তারা অসুস্থ হলে তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কুষ্টিয়ার জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তাপস কুমার সরকার বিটিসি নিউজকে বলেন,‘ বিষাক্ত এলকোহল পান করে ৬ জন হাসপাতালে ভর্তি হয়েছে। এর মধ্যে ৩ জন মারা গেছে। বাকিদের চিকিৎসা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.