জনপ্রতিনিধিরা সেবার মানসিকতা নিয়ে কাজ করলে দেশ আরও উন্নত হবে-বগুড়ার নবাগত জেলা প্রশাসক

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নবাগত জেলা প্রশাসক ফয়েজ আহম্মেদ বলেছেন মুক্তিযুদ্ধের চেতনা ও গনতন্ত্র টিকিয়ে রাখতে সকলের সহযোগীতা প্রয়োজন। গত একদশকে বাংলাদেশ অনেক এগিয়েছে। বিশ্বের অনেক দেশ এ দেশের উন্নয়নের সাথে তাল মিলাতে পারছেন্।া তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আন্তরিক ভাবে করার জন্য আহবান জানিয়ে আরও বলেন বাংলাদেশ অর্থের অভাবে উন্নয়ন হচ্ছেনা এমন নজির নেই।

তাই জনপ্রতিনিধিরা সেবার মান নিয়ে কাজ করলে দেশ আরও উন্নত হবে। তিনি আজ সোমবার দুপুরে আদমদীঘি উপজেলা প্রশাসন আয়োজিত জনপ্রতিনিধি. কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

উপজেলা নির্বাহি অফিসার সাদেকুর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বগুড়ার সিভিল সার্জন শামসুল হক, উপজেলা চেয়ারম্যান আব্দুল মহিত তালুকদার, বগুড়া জেলা পরিষদের মহিলা সদস্যা মনজু আরা বেগম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু রেজা খান, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শহীদুল্লাহ দেওয়ান, কৃষি অফিসার কামরুজ্জামান, প্রানি সম্পদ কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা প্রকৌশলী আব্দুল মতিন, ওসি মনিরুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হামিদ, আদমদীঘি প্রেসক্লাব সভাপতি হাফিজার রহমান, সান্তাহার প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম মন্টু, অধ্যক্ষ আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান এসএম বেলাল হোসেন, জিল্লুর রহমান প্রমূখ।

পরে জেলা প্রশাসক আদমদীঘি সদর ইউনিয়ন পরিষদসহ কয়েকটি দপ্তর পরিদর্শন করেন।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজুর রহমান । 

Comments are closed, but trackbacks and pingbacks are open.