জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের প্রচার মাইকে হামলা-ভাংচুর

নিজস্ব প্রতিবেদকজননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের প্রচার মাইকে হামলা ও ভাংচুর ও দুই হাজার লিফলেট ছিনিয়ে নিয়েছে রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান আবুল কালাম আজাদের ভাড়াটে সন্ত্রাসীরা। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর দরগা মোড়ে এই ঘটনা ঘটে।

আগামীকাল শনিবার জননেতা আতাউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী। এই উপলক্ষে মহানগর পুলিশ প্রশাসনের অনুমতি নিয়ে প্রচারণা শুরু করা হয়। এরই এক পর্যায়ে দরগা মোড়ে হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা প্রচারণায় থাকা স্মৃতি পরিষদ সদস্যদের বেধড়ক মারপিট করে এবং শিক্ষাবোর্ড চেয়ারম্যানের বিরুদ্ধে কোন কথা বলা যাবে না বলে হুশিয়ার করেন।

জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সাধারণ সম্পাদক ও রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান বলেন, হামলাকারীরা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আবুল কালাম আজাদের দুর্নীতির বিরুদ্ধে কোন স্লোগান দেয়া যাবে না বলে হুশিয়ার করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ ব্যাপারে থানায় অভিযোগ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আবুল কালাম আজাদের বিরুদ্ধে দুদকে সাড়ে ৪ কোটি টাকার দূর্নীতির তদন্ত চলছে। এই ঘটনায় জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদসহ সুধী সমাজ বোর্ড চেয়ারম্যানের অপসারণ ও তদন্তের রিপোর্ট প্রকাশের জোর দাবি জানিয়ে আসছিলো।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.