জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন


প্রেস বিজ্ঞপ্তি: অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের গৌরবময় পথচলার ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ১৯৮৭ সালের এদিনে শোষিত-বঞ্চিত-নিপীড়িত ও মেহনতি মানুষের কথা বলতে এ সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। প্রতিষ্ঠালগ্ন থেকে শিক্ষা, চিকিৎসা, অর্থনীতিসহ জনসাধারণের বিভিন্ন যৌক্তিক দাবি দাওয়া নিয়ে কাজ করে আসছে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। উত্তরাঞ্চলের সর্ববৃহৎ এই সংগঠনের সঙ্গে বীর মুক্তিযোদ্ধা, শিক্ষাবিদ, সাংবাদিক, চিকিৎসক, আইনজীবী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ সম্পৃক্ত রয়েছেন।
আজ বুধবার বিকেল সাড়ে ৪টায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট রাজশাহী প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্বরে এসে সমাবেশে রূপ নেয়। এরআগে বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।
প্রেসক্লাব চত্বরে সমাবেশে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. আসলাম-উদ-দৌলার পরিচালনায় বক্তব্য রাখেন- রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য স্মৃতি পরিষদের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা, রাজশাহী প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাডভোকেট নজরুল ইসলাম খান, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের আইন উপদেষ্টা এ্যাডভোকেট হোসেন আলী পিয়ারা, রাজশাহী প্রেসক্লাবের সহ- সভাপতি আবু সালে মো ফাত্তাহ, স্মৃতি পরিষদ নেতা কাজী রকিবউদ্দিন, প্রবীণ আওয়ামী লীগ নেতা শরীফ উদ্দিন, ২৫ নম্বর ওয়ার্ডের আহ্বায়ক ইউসুফ আলী, ৩০ নম্বর ওয়ার্ডের আহ্বায়ক ত্রিশুল কুমার, ফুটপাত ব্যবসায়ী নেতা আইয়ুব আলী তালুকদার প্রমুখ।
বার্তা প্রেরক এ্যাডভোকেট মো. আসলাম-উদ-দৌলা, সাধারণ সম্পাদক, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.