‘জটিল-কঠিন’ রোগের সমাধান দিতেন ৩ ‘জিনের বাদশা’

ক্রাইম (ঢাকা) রিপোর্টার: ‘জিনের বাদশা’ পরিচয়ে জটিল ও কঠিন রোগের চিকিৎসার কথা বলে কোটি টাকা আত্মসাতের মামলায় প্রধান অভিযুক্ত মো. আল আমিনসহ তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।
আজ ‍বুধবার  (০৪ আগস্ট) সিআইডির সহকারী পুলিশ সুপার মো. জিসান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, বিভিন্ন অনলাইন প্লাটফর্মসহ কেবল নেটওয়ার্কের লোকাল চ্যানেলে বিজ্ঞাপনের মাধ্যমে জটিল ও কঠিন রোগে আক্রান্ত অসুস্থ মানুষকে সুস্থ করা, বিদেশে যাওয়ার সুব্যবস্থা, দাম্পত্য কলহ দূর করা, বিয়ের বাধা দূর করা, অবাধ্যকে বাধ্য করা, চাকরিতে প্রমোশনসহ নানা সমস্যা সমাধানে চটকদার বিজ্ঞাপন দিত চক্রটি। সমস্যা সমাধানের জন্য মানুষ যোগাযোগ করলে মেয়ে কণ্ঠে কথা বলে মানুষকে ফাঁদে ফেলে এবং পরবর্তীতে তাদের কথা অনুযায়ী কাজ না করলে প্রিয়জনের ক্ষতির ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নিত।
মো. জিসান জানান, এই বিষয়টি সিআইডির নজরে এলে ভোলায় অভিযান চালিয়ে চক্রের মূল হোতা মো. আল আমিনকে গ্রেপ্তার করা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্য অনুযায়ী এই কাজে জড়িত তার অপর দুই সহযোগী সম্পর্কে জানা যায়। পরে অভিযান চালিয়ে তাদেরও গ্রেপ্তার করা হয়।
আসামীদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে জানিয়ে সিআইডির সহকারী পুলিশ সুপার মো. জিসান বিটিসি নিউজকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জিনের বাদশা সেজে প্রতারণা করার বিষয়টি স্বীকার করেছেন। এ ছাড়া তারা গত ৬ মাসে একাধিক ভুক্তভোগীর কাছ থেকে আনুমানিক ৬০ লাখ টাকা আত্মসাৎ করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (ঢাকা) রিপোর্টার মো: রুহুল আমীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.