জজিয়তি এবাদত চাকরি নয় : জেলা ও দায়রা জজ শহীদুল ইসলাম

নওগাঁ প্রতিনিধি: জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার জেলা লিগ্যাল এইড কমিটি নওগাঁর মাননীয় চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ এ.কে.এম. শহীদুল ইসলাম বলেছেন “জজিয়তি এবাদত চাকরি নয়। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় নওগাঁ জজশীপে ৫জন শিক্ষানবিশ সহকারী জজ, নওগাঁ ম্যাজিস্ট্রেসীতে ৪জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরীর যোগদান উপলক্ষে তাদের সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, আমরা যারা আজ বিচারকের দায়িত্ব পালন করছি একটা বিষয় মাথায় রেখে চাকরি করতে হবে আমরা চাকরি করার মধ্যে দিয়ে এবাদত করছি।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরী, বিজ্ঞ যুগ্ম জেলা ও দায়রা জজ-১ গাজী দেলোয়ার হোসেন, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম, জেলা এ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি আবু জাফর শফি মাহমুদ, সাধারণ সম্পাদক আবু বেলাল প্রমুখ।

উল্লেখ্য যে নওগাঁ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর আওতাভূক্ত সবগুলো আদালতে বিচারিক হাকিম রয়েছে তবে অত্র জজশীপে দেওয়ানী আদালত সমুহে অতি: জেলা ও দায়রা জজ আদালত থেকে শুরু করে, যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত, ৩ জন সিনিয়র সহকারী জজ আদালত এবং একাধিক সহকারী জজ আদালতে বিচারক না থাকায় বিচার প্রার্থী মানুষের দূর্ভোগ চরম আকার ধারণ করেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.