ছেলে হত্যার বিচার চাইতে গিয়ে খুন হলেন বাবা

পটুয়াখালী প্রতিনিধি: পূর্ব শত্রুতার জের ধরে দেড় মাস আগে ছেলেকে কুপিয়ে হত্যা করেছিল প্রতিপক্ষ। সেই হত্যার ন্যায় বিচার চাইতে গিয়ে এবার খুন হলেন কবির বয়াতি (৪৫) নামের এক বাবা।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কুদ্দুস হাওলাদার নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার রাত ৮টার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলায় এ ঘটনা ঘটেছে। কবির বয়াতি উপজেলার কনকদিয়া ইউনিয়নের কুম্বখালী গ্রামের বাসিন্দা।

নিহতের স্ত্রী আকলিমা বেগম বিটিসি নিউজকে জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত ২০ জুলাই দিবাগত রাত ২টার ঘরে ঢুকে ঘুমিয়ে থাকা ছেলে সজীবকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ। এ ঘটনায় ২৬ জুলাই তার স্বামী বাদী হয়ে কুদ্দুস হাওলাদারসহ কয়েকজনকে আসামি করে বাউফল থানায় একটি মামলা করেন। এর পর থেকে মামলা প্রত্যাহারের জন্য আসামিরা তার স্বামীকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে আসছিল।

আকলিমা আরও জানান, ঘটনার দিন গতকাল শনিবার রাত ৮টার দিকে কবির বয়াতি প্রতিপক্ষ কুদ্দুস হাওলাদারের বাড়ির সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় তার সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে  সরোয়ার, খালেক মোল্লা, মজিবুর মোল্লা, কামাল মোল্লা, রানা হাওলাদার, সজল হাওলাদার, আবু হাওলাদার ও নুরুল চৌকিদার তার স্বামী কবীর বয়াতিকে ধরে নিয়ে যায়। এক পর্যায়ে কবীরকে কুপিয়ে বাড়ির উঠানে ফেলে রেখে যায় তারা।

ঘটনাটি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন হাওলাদার জানতে পেরে বাউফল থানায় অবহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত কবির বয়াতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বিটিসি নিউজকে জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কুদ্দুস হাওলাদার নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.