ছেলে বউমা বাড়ি ছাড়তেই বিয়ের ইচ্ছে বৃদ্ধের

কলকাতা (ভারত) প্রতিনিধি: বেহালার ব্রিক ফিল্ড রোডের বাসিন্দা শ্রী মনীন্দ্র চন্দ্র ঘোষ,রাজ্য সরকারের অবসরপ্রাপ্ত কর্মী। দুই মেয়ে ও এক ছেলে। সবাই বিবাহিত। ২০০৭সালে তাঁর স্ত্রীর বিয়োগ হয়। তারপর থেকেই সংসারে অশান্তির ঘনঘটা।
ছেলে দু-দুবার ডিভোর্সের পর ফের বিয়ে করেন। তারপর থেকেই নতুন বউমার অত্যাচার সহ্য করতে না পেরে  আদালতের দ্বারস্থ হন। আদালতে মনীন্দ্র বাবু বলেন, ছেলে ব্যাঙ্কে চাকরি করে। আর্থিক অবস্থা ভালই। ছেলের বউয়ের নিত্যদিনের অত্যাচারে আমি প্রায় অনাহারেই দিন কাটাই। ছেলের অন্যত্র থাকার সামর্থ আছে তাই তাকে নির্দেশ দেওয়া হউক অন্যত্র থাকার।
আদালত মনীন্দ্র বাবুর আবেদনে সাড়া দিয়ে সংশ্লিষ্ট থানাকে নির্দেশ দেয় ছেলে ছেলেবউকে পত্রপাঠ বিদেয় করে দিতে। কিন্তু সমস্যা হল নাতিকে ও তিনটি কুকুরের কে দেখ ভাল করবে? আদালত ফের নির্দেশ দেয় তিনদিনের মধ্যে সবাইকে সরিয়ে নিতে হবে।
ফাঁকা বাড়িতে ৭৭বছরের মনীন্দ্র বাবু একাকি থাকেন এবং তাঁর শেষ  ইচ্ছা  তিনি ফের বিয়ে করতে চান। আদালতের নির্দেশে সবাইকে সরিয়ে দেওয়া হয়েছে তাই শেষ কটাদিন একটু আয়েসেই থাকতে চান।
বিচারপতি রাজশেখর মান্থা বলেন, আপনার বিয়ে আটকাবে কে? এমনতো কোনও আইন নেই যা দিয়ে কেউ আপনার বিয়ে আটকাতে পারে। আপনার ইচ্ছে থাকলে বিয়ে করতেই পারেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর কলকাতা (ভারত) প্রতিনিধি স্বপন দেব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.