ছেলেকে রক্ষা করতে গিয়ে মা আহত


নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে ছেলেকে রক্ষা করতে গিয়ে সুফিয়া বেগম (৬০) নামের এক মা আহত হয়েছে। এ ঘটনায় গতকাল বুধবার রাতে ৩ জনের বিরুদ্ধে লালপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।
অভিযুক্তরা হলেন: উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের মনিহারপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে লিপু (২৫) ও লিমন হোসেন (২৭) উভয়ের পিতা একই এবং একই গ্রামের মৃত ভাঙ্গন মন্ডলের ছেলে আফজাল হোসেন (৫০) এর বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।
জানা যায়, গতকাল বুধবার (২৩ জুন) দুপর ২ টার দিকে উপজেলার মনিহারপুর গ্রামের মৃত আবু বক্কর মন্ডলের ছেলে শামসুল এর ছাগল একই গ্রামের আফজাল হোসেনের জমিতে ঘাঁস খেতে গেলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এর একপর্যায়ে আফজল হোসেন সহ তার দুই ছেলে লিপু ও লিমন এসে শামসুলকে এলোপাথাড়ি মার-ধর করতে থাকে।
শামসুলের চিৎকার শুনে তার মা বাড়ী থেকে বেরিয়ে এসে শামসুলকে রক্ষা করতে গেলে তার মা কে হাসুয়া দিয়ে কোপ দেন তারা। পরে মা সুফিয়া বেগম এর হাতের আক্সগুল কেটে গেলে সে অচেতন হয়ে মাটিতে লুটে পড়ে। স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
এ ঘটনায় শামসুল ইসলামও আহত হয়, পরে সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের নিকট প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে। সুফিয়া বেগম সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
সুফিয়া বেগম এর বড় ছেলে ফজলুর রহমান লালপুর উপজেলা প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক। এ ঘটনায় গতকাল বুধবার রাত ৭ টা ৩০ দিকে শামসুল ইসলাম বাদি হয়ে লালপুর থানায় একটি অভিযোগ দায়ের করে।
এ বিষয়ে লালপুর উপজেলা প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক ফজলুর রহমান বিটিসি নিউজকে জানান, আমার মায়ের উপর যে হামলা হয়েছে, এমন ঘটনা যেন আর না ঘটে। দোষীদের বিরুদ্ধে সুষ্ঠ বিচারের দাবি জানান তিনি।
এ বিষয়ে লালপুর থানার ওসি ফজলুর রহামান বিটিসি নিউজকে বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনাণুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.