ছাত্রী ধর্ষন মামলায় রাবির দুই শিক্ষার্থী গ্রেফতার

রাবি প্রতিনিধি: ছাত্রী ধর্ষন মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দুই শিক্ষার্থী হলেন বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী জাহিদ হাসান শোভন  ও সমাজ বিজ্ঞান বিভাগের ১৫-১৬ সেশনের শিক্ষার্থী তরুন কুন্ডু।

গতকাল বুধবার মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের শাহ মখদুম হলের একটি রুম থেকে অভিযুক্ত এ দুই শিক্ষার্থীকে গ্রেফতার করা হয়। মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেন।

মাসুদ পারভেজ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষন ও সহযোগিতা করার অপরাধে গতকাল ভুক্তভোগীর বাবা একটি মামলা দায়ের করেন। এ মামলায় তাদের গ্রেফতার করে আজ  বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ভুক্তভোগী ঐ ছাত্রীকে প্রাইভেট পড়াতে যেয়ে সম্পর্ক হয় জাহিদের সাথে। গত ১৫ই ফেব্রুয়ারী কাজলা কর্মাস কলেজের পেছনে অবস্থিত তরুন কুন্ডুর বোনের বাড়িতে ডেকে নিয়ে জাহিদ ছাত্রীকে ধর্ষন করে।

এরপর এঘটনা কাউকে জানাতে নিষেধ করেন এবং বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিলেন। ঘটনার বিষয়টি জানতে পেরে ছাত্রীর বাবা গতকাল বুধবার মতিহার থানায় দুইজনকে আসামী করে মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা মো. ইমরান হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ছাত্রীর বাবার দায়ের করা মামলায় অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: তানভীর তুষার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.