ছাত্রলীগ নেতার বাড়ি থেকে পাচারকালে ট্রলি ভর্তি সরকারী ১৮০ বস্তা গম উদ্ধার

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পোরশায় ট্রলি ভর্তি সরকারী ১৮০ বস্তা গম উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। গতকাল রবিবার (০৭ জুন) রাত ১০টায় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নাসির উদ্দিনের বাড়িতে থাকে পাচারকৃত সরকারী গম উদ্ধার করা হয়। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমুল হামিদ রেজা গোপন সূত্রে জানতে পারে পোরশার নিতপুর সরকারী গুদাম কর্মকর্তা আব্দুল মতিনের সহযোগিতায় গুদাম থেকে সরকারী গম এক ছাত্রলীগের নেতার বাড়িতে পাচার করা হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল রবিবার (০৭ জুন) রাত ১০টায় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নাসির উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করেন।
এ সময় নাছিরের বাড়ির সামনে মাপজোক অবস্থায় একটি ট্রলি বোঝায় ১৮০ বস্তা সরকারী গম উদ্ধার করেন। প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান নাসির। তবে ঘটনাস্থল থেকে কাউকে আটক করতে পারেনি পুলিশ। পরে এই ঘটনায় উপজেলা নিবার্হী কর্মকর্তা খাদ্য গুদাম অফিস পরিদর্শন করে ১৮০ বস্তা সরকারী গম পাচারের সত্যতা পান। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

পোরশা উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমুল হামিদ রেজা ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। জড়িতদের সবাইকে গ্রেপ্তার করা হবে।

পোরশা থানার ওসি শাহিনুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মূল আসামী নাসির উদ্দিন পলাতক থাকায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি। যে কেউ জড়িত থাকুক না কেন তাদের কেউ গ্রেপ্তার করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.