ছাত্রলীগের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জে ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের গৌরবের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। আজ সোমবার সকালে জেলা ছাত্রলীগের উদ্যোগে আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে শহরের নবাবগঞ্জ সরকারী কলেজ মোড়স্থ বঙ্গবন্ধু চত্বরে শেষ হয়।

সেখানে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন ছাত্রলীগ নেতবৃন্দ। শেষে দুপুরে নবাবগঞ্জ সরকারী কলেজ শহীদ মিনার চত্বরে আলোচনা ও সাবেক ছাত্রলীগ নেতাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

এছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়। জেলা ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলায় ছাত্রলীগের অতীত স্মৃতিচারণমুলক বক্তব্য রাখেন, সাবেক জেলা সভাপতি হাফিজুর রহমান হাফিজ, সাইদুর রহমান বেনু, আব্দুল হাই, গোলাম শাহনেওয়াজ অপু, আল মামুন, জিয়াউর রহমান তোতা, ফাইজার রহমান কনক, সাকিউল ইসলাম সাকিল এবং সাবেক সাধারন এ্যাড. মিজানুর রহমান মিজান, জিয়াউর রহমান আরমান, শহীদুল হুদা অলক, গোলাপ হোসেনসহ অন্যরা।

জেলা সাধারন সম্পাদক সাইফ জামান আনন্দের সঞ্চালনায় অনুষ্ঠিত সভা শেষে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাধারন সম্পাদক এবং প্রয়াত ছাত্রলীগ নেতাদেও পরিবারের হাতে সম্মাননা স্মারক তুলে দেন জেলা সভাপতি ও সাধারন সম্পাদক। শেষে বঙ্গবন্ধু, মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের এবং রাজনৈতিক অঙ্গনে নিহত ও প্রয়াত দলীয় নেতা কর্মীদের আত্মার শান্তিকামনা এবং ছাত্রলীগের উত্তরোত্তর উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগের আয়োজনে রক্তদান কর্মসুচী পালন ও বৃক্ষরোপণ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.