ছাত্রকে বাস থেকে ফেলে হত্যা, সেই হেলপার আটক

সিলেট ব্যুরোসিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) চতুর্থ বর্ষের শিক্ষার্থী ওয়াসিম আফনানকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার দায়ে অভিযুক্ত পলাতক বাস হেলপার মাসুক আলীকে (৩৮) আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাত ২টার দিকে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক মাসুক সুনামগঞ্জ পৌর শহরের তেঘরিয়া আবাসিক এলাকার দৌলত আলীর ছেলে। এর আগে শনিবার রাত ১১টায় সিলেটের কদমতলী বাস টার্মিনাল থেকে বাসচালককেও আটক করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো.বরকতুল্লাহ খান বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদে ঘাতক হেলপার মাসুক আলীকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তার শ্বশুরবাড়ি সিংচাপইড়র গ্রাম থেকে আটক করা হয়। তাকে মৌলভীবাজার জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

জানা গেছে, ওয়াসিমসহ ১১ জন শিক্ষার্থী হবিগঞ্জের দেবপাড়ায় বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। গতকাল শনিবার বিকেলে ফেরার পথে তারা ময়মনসিংহ-সিলেট রোডের উদার পরিবহনের একটি বাসে ওঠেন। ভাড়া নিয়ে বাসের হেলপারের সঙ্গে তাদের বিবাদ হয়।

এক পর্যায়ে বাসের হেলপার ওয়াসিমসহ আরেকজনকে ধাক্কা দেন। এতে ওয়াসিম বাস থেকে পড়ে যান এবং চাকা তার পায়ের ওপর দিয়ে চলে যায়। এ সময় তার সঙ্গে থাকা রাকিব হোসেন নামে আরেকজন শিক্ষার্থী বাস থেকে লাফ দিয়ে নামেন। পরে ওয়াসিমকে দ্রুত প্রাইভেটকারে করে সিলেট এম এ জি ওসমানী সদর হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।

এদিকে রাকিব হোসেনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। পরে উত্তেজিত শিক্ষার্থীরা বাসটি আটক করেন। ততক্ষণে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। পরে বাসটি জব্দ করে মৌলভীবাজার সদর থানা পুলিশ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.