ছয় বছর পর মঞ্চে ফিরেই ঘোষণা, মা হতে যাচ্ছেন তিনি

বিটিসি বিনোদন ডেস্ক: ঘোষণা হয়েছে অনেক আগেই। ছিল শুধু অপেক্ষা। অবশেষে এল সেই প্রতীক্ষিত দিন। তবে রিয়ানার মঞ্চে প্রত্যাবর্তন হয়ে রইল আরও বিশেষ কিছু। মঞ্চে উঠে ক্যারিবিয়ান গায়িকা ইঙ্গিত দেন, দ্বিতীয়বারের মতো মা হতে যাচ্ছেন তিনি।
আমেরিকান ফুটবল টুর্নামেন্ট এনএফএলের (ন্যাশনাল ফুটবল লিগ) ফাইনাল নিয়ে আগ্রহের কমতি নেই। খেলা তো বটেই, তার মাঝের হাফটাইম শো নিয়েও হয় ব্যাপক মাতামাতি। এখানে পারফর্ম করেন বিশ্বের নামী পপতারকারা।
গতকাল রাতে (বাংলাদেশ সময় সোমবার ভোর) প্রথমবারের মতো সেখানে পারফর্ম করলেন রিয়ানা। মঞ্চে তাঁর পারফরম্যান্স মানেই যেন ঝড়, যে ঝড়ে নিজেকে সমর্পণ করে দেওয়া ছাড়া উপায় থাকে না।
যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা স্টেট ফার্ম স্টেডিয়াম ছিল কানায় কানায় পূর্ণ, রিয়ানার পারফরম্যান্স দেখতে তর সইছিল না। গায়িকাও নিরাশ করেননি। তবে তাঁর গান ছাপিয়ে অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণায়।
এদিন আপাদমস্তক লাল জাম্পস্যুটে হাজির হয়েছিলেন রিয়ানা। পারফরম্যান্সের শুরুতেই বেবি বাম্প দেখান, মুহূর্তেই শোরগোল পড়ে যায় দর্শকদের মধ্য।
আবেগমাখা কণ্ঠে রিয়ানা বলেন, ‘মনে সঙ্গে আরেকজনকে নিয়ে এসেছি, আমি নিশ্চিত নই। দেখা যাক।’ অনুষ্ঠান শেষে অবশ্য গায়িকার প্রতিনিধি ভ্যারাইটিকে নিশ্চিত করেন দ্বিতীয়বারের মতো মা হতে যাচ্ছেন তিনি। গত বছরই সঙ্গী র‍্যাপার এসাপ রকির ঔরসে প্রথমবারের মতো মা হন। ২০২২ সালের মে মাসে পুত্রসন্তানের বাবা-মা হন তাঁরা।
রিয়ানা পারফরম্যান্স শুরু করেন ‘বিচ বেটার হ্যাভ মাই মানি’ দিয়ে, শেষ করেন ‘ডায়মন্ড’ দিয়ে। মাঝে সময়টাতে শোনান তাঁর বহুল চর্চিত ‘অনলি গার্ল (ইন দ্য ওয়ার্ল্ড)’, ‘ওয়ার্ক’, ‘আমব্রেলা’র মতো গান।
সুপার বৌল হাফটাইমে পারফর্মের সময় আগে অনেক নামীদামি শিল্পীই অতিথি শিল্পীকে নিয়ে এসেছেন। তবে রিয়ানা এসেছিলেন একা। মঞ্চ মাতাতে তিনি যে একাই যথেষ্ট, তা কে না জানে।
এর আগে সুপার বৌল হাফটাইমে গাওয়ার প্রস্তাব ফিরিয়ে দেন রিয়ানা। ন্যাশনাল ফুটবল লিগের বর্ণবৈষম্য নিয়ে খবর হওয়ার প্রতিবাদেই এ সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে এবার এসে বার্বাডোজে জন্ম নেওয়া গায়িকা বললেন, ‘উপস্থিতি গুরুত্বপূর্ণ। আমার ছেলে এটা দেখেছে, যা খুবই গুরুত্বপূর্ণ’।
২০১৬ সালে ‘অ্যান্টি’ অ্যালবাম মুক্তির পর থেকেই গান থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন রিয়ানা। এরপর মন দেন ব্যবসায়। তাঁর ব্যবসা ফুলে–ফেঁপে উঠেছে, এই সময়ের গায়িকা হিসেবে বিলেওনিয়ার হয়েছেন; তবে গানে ফেরা হয়নি। সুপার বৌলে পারফরম্যান্স দিয়ে যেন সব আক্ষেপ ভুলিয়ে দিলেন রিয়ানা। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.